Ads

SUBSCRIBE AND FOLLOW BELOW
To unlock the download Page!

শনিবার, ১১ জুন, ২০১৬

এবারে root ছারাই অ্যান্ড্রয়েডের অতিরিক্ত নেট ব্যবহার বন্ধ করে দিন খুব সহজেই

Posted By: BD Tunes - ২:৩৭ AM


এবারে root ছারাই অ্যান্ড্রয়েডের অতিরিক্ত নেট ব্যবহার বন্ধ করে দিন


আমরা অ্যান্ড্রয়েড ফোনের একটি দিক নিয়ে আমরা সবাই সমস্যায় ভুগে থাকি, সেটি হলো অতিরিক্ত ইন্টারনেট ডেটা ব্যবহার। আপনি অপ্রয়োজনীয় অ্যাপ্লিকেশনগুলো বন্ধ করে রাখলেও দেখবেন ১০-২০ দিনেই আপনার ৫০০-১০০০ মেগাবাইট ডাটা খরচ হয়ে গেছে! ডাটা ব্যবহারই নয়, ডাটা খরচ হতে থাকার কারণে অনেকেই আমরা ব্যাটারি ব্যাকআপ অনেক কম পাই, যার কারণে আমাদের সারাদিন ফোন চার্জে দিয়ে রাখতে হয়। লিমিটেড ইন্টারনেট ব্যবহারকারীদের জন্য এটি আসলেই একটি মহাসমস্যার ব্যাপার। কিন্তু আপনি যদি অ্যান্ড্রয়েডের এই ইন্টারনেট ব্যবহারের লাগাম টেনে ধরতে চান, তাহলে আপনি ব্যবহার করতে পারেন no root firewall pro  নামের দারুণ এই অ্যাপ্লিকেশন।

এটা ইন্টারনেট ডাটা বাচানোর জন্য দারুন অ্যাপ। মানে এক কথায় অসাধারন। আর রুটেরও দরকার নাই।

এই অ্যাপ মুলত আপনার সেটে যারাই নেট চাইবে, আপনাকে জানাবে। আর যে সব অ্যাপ এ আপনার নেট ইউস করার প্রয়োজন নেই তাদের deny করুন আর যাদের নেট দরকার তাদের allow করুন। নিচের ফটোগুলো দেখলেই বুঝবেন।


ডাউনলোড করতে এখানে ক্লিক করন

About BD Tunes

Hi, My Name is Hafeez Ullah Khan. I am a webdesigner, blogspot developer and UI designer. I am a certified Themeforest top contributor and popular at JavaScript engineers. We have a team of professinal programmers, developers work together and make unique blogger templates.

0 মন্তব্য(গুলি):

একটি মন্তব্য পোস্ট করুন

Ads

Copyright © 2015 All Rights Reserved

Designed by bdtunes | Distributed By Gooyaabi Templates