Ads

SUBSCRIBE AND FOLLOW BELOW
To unlock the download Page!

শনিবার, ৬ ফেব্রুয়ারী, ২০১৬

গুগল ক্রমে এক্সটেনশন এর ব্যবহার

Posted By: BD Tunes - ৭:৫৮ PM
                                           গুগল ক্রমে   এক্সটেনশন এর ব্যবহার 




 বর্তমানে YouTube এখনকার সময়ে অনলাইনের সবথেকে বড় ভিডিও সার্চ ইঞ্জিন। অন্যান্য সাইটের মতো এই সাইটিও বেঁচে আছে বিভিন্ন বিজ্ঞাপনের উপর।
ভিজিটরদের কাছে বিজ্ঞাপনের মতো বিরক্তিকর কিছুই নাই। টাকা খরচ করে পছন্দের ভিডিও দেখতে এসে তার পরিবর্তে যদি এমন অহেতুক বিজ্ঞাপন দেখতে হয় তাহলে তার থেকে বিরক্তিকর ব্যাপার আর কি থাকতে পারে বলুন। আর তাছাড়া সব ধরনের বিজ্ঞাপন নিরাপদ নয়। কিছু কিছু ক্ষেত্রে আবার দর্শকদের বিজ্ঞাপন দেখতে বাধ্যও করা হয়। আজ আপনাদের দেবো এ সকল বিজ্ঞাপনের হাত থেকে বাঁচার সব থেকে সহজতম উপায়।
সব থেকে আগে আপনার গুগোল ক্রোমটি ওপেন করুন। কেননা যে এক্সটেনশনটি আপনার এই এ্যাডগুলোকে আটকাবে সেটা শুধু মাত্র ক্রোমেই কাজ করবে। এবার এই লিংকে  প্রবেশ করে এক্সটেনশনটি আপনার ব্রাউজারে ইন্সটল করে নিন। ব্যস! বাকিটা ও নিজেই করে দেবে। আপনাকে কিছু করতে হবে না। ও এক্সটেনশনটির নাম >>>“Adblock for Youtube”.
ধরুন, একটা সাইট ঘুরছেন। তার ফন্ট আপনার পছন্দ হয়ে গেল, তখন কিভাবে সেটাকে আপনার সাইটে ব্যবহার করবেন ? যে কোনো ওয়েব ডিজাইনারের সব থেকে বড় সমস্যা হলো ওয়েব ফন্টসতবে সমস্যাটি কিন্তু মোটেই দীর্ঘ স্থায়ী নয়। অন্যান্য সমস্যার মতো এটারও একটা সহজ ও সুন্দর সমাধান আছে। এখন আপনাদের সে সমাধানটিই দেব।
পূর্বতন প্রক্রিয়ার মতো আপনার গুগোল ক্রোম ওপেন করুন। এবার এই লিংক থেকে>>> ‘What Font’ নামে এই এক্সটেনশনটি ডাউনলোড করে নিন। আপনার ফন্ট সমস্যা সমাধান হয়ে যাবে।
What Font গুগোল ক্রোমের সব থেকে দরকারি একটা ফন্ট। এখানে আপনি কয়েক হাজারের বেশি ফন্ট ফ্রীতে পেয়ে যাবেন। এটার প্রধান উপযোগীতা একটি হলো- এক এটা সহজে ব্যবহার করা যায়। পাশাপাশি ওয়েব ডিজাইনের ক্ষেত্রে যে ধরণের ফন্ট সমস্যা দেখা দেয় তারও সমাধান হয়ে যাচ্ছে। এই এক্সটেনশনটি এখন ক্রোমের সব থেকে জনপ্রিয় এক্সটেনশন।
   ব্রউজারে ভি পি এন এর প্রয়োজন হলে ব্রাউজেক (Browsec) এই এক্সটেনশন অ্যাড করতে পারেন।

ভাল থকবেন সবাই .সাথেই থাকবেন ভাল লাগলে কমেন্ট করতে ভুল্বেন না, প্রয়োজনে ফেসবুক



Recomanded Article :

Internet Download Manager Universal Crack is Here ! [IDM 6.25 Build 10 UPDATED]

Internet Download Manager Universal Crack
Internet Download Manager aka IDM developers release a new build of  their well-known Download Accelerator; Internet Download Manager  regularly. So everybody who uses pirated versions get so pissed off that they have to find a new version of crack every time when an IDM update comes. So we made a really awesome fix for that
An Universal Web Crack. A new era in scene world. Web crack is a new concept of cracks that download and update crack content as the target program gets updated.
POSTED BY :TANBIR HASAN

About BD Tunes

Hi, My Name is Hafeez Ullah Khan. I am a webdesigner, blogspot developer and UI designer. I am a certified Themeforest top contributor and popular at JavaScript engineers. We have a team of professinal programmers, developers work together and make unique blogger templates.

0 মন্তব্য(গুলি):

একটি মন্তব্য পোস্ট করুন

Ads

Copyright © 2015 All Rights Reserved

Designed by bdtunes | Distributed By Gooyaabi Templates