Ads

SUBSCRIBE AND FOLLOW BELOW
To unlock the download Page!

সোমবার, ৮ ফেব্রুয়ারী, ২০১৬

হ্যাকিং কি ? কেন কিভাবে? প্রকারভেদ ?

Posted By: BD Tunes - ৮:২৩ PM
           হ্যাকিং কি ? প্রকারভেদ ?


১। হ্যাকিং কি ? : হ্যাকিং বলতে আমরা শুধু কম্পিউটার বা ইলেক্ট্রনিক্স এর ডিভাইস এর কাজ, বুঝিআসলে তা না ! অনেকেই আবার শুধু ফেসবুক বা ওয়েবসাইট হ্যাকিংকে হ্যাকিং মনে করেন ! আসলে হ্যাকিং এমন একটি প্রক্রিয়া,যেখানে কেউ কোন বৈধ অনুমতি ছাড়া কোন কিছু পরিবর্তন করে ! এখানে অনেক কিছু হতে পারে !
২। কত প্রকার ? : হ্যাকিং অনেক ধরনের হয়ে থাকে * সফটওয়্যার হ্যাকিং *হার্ডওয়্যার হ্যাকিং *ওয়েবসাইট হ্যাকিং *OS হ্যাকিং আরো হাজার ধরনের হ্যাকিং আছে বিভিন্ন ধরনের হ্যাকার আসে তারমধ্যে যেমনঃ White head hacker,Black head hacker, Gray head hacker,!তাছারা  যারা এই কাজগুলো করে তাদের বলে হ্যাকার !
৩। কেনো শিখবেন ? : হ্যাকিং শিখে আপনি শুধু ওয়েবসাইট হ্যাকিং করবেন তা কিন্তু না ! আপনি আপনার দক্ষতা ব্যাবহার করে ভালো চাকরি পেতে পারেন অথবা আপনি ওয়েবসাইট নির্মাতাকে তার ওয়েবসাইট এর দুর্বলতা সম্পর্কে বলে বিশাল অংকের money পেতে পারেন ! আবার শখের বসেও শিখতে পারেন ।(এটা আপনার এক্সপেরিএঞ্চে)
৪। কি কি লাগবে ? : বেশি কিছু লাগবে না ! যথেষ্ট ধৈর্য থাকতে হবে ! ইন্টারনেট এবং কম্পিউটার সম্পর্কে  ভালো ধারনা থাকতে হবে ! একটা কম্পিউটার আর ইন্টারনেট কানেকশন থাকলে আপনি সহজে শিখতে পারবেন ! যদি না থাকে সাইবার ক্যাফে গিয়েও আপনি শিখতে পারেন।



About BD Tunes

Hi, My Name is Hafeez Ullah Khan. I am a webdesigner, blogspot developer and UI designer. I am a certified Themeforest top contributor and popular at JavaScript engineers. We have a team of professinal programmers, developers work together and make unique blogger templates.

0 মন্তব্য(গুলি):

একটি মন্তব্য পোস্ট করুন

Ads

Copyright © 2015 All Rights Reserved

Designed by bdtunes | Distributed By Gooyaabi Templates